আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং

গোমস্তাপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ
এক সাগর রক্তের বিনিময়ে আমরা পেলাম স্বাধীনতা”বাঙালিরা নয় মাস যুদ্ধ করে ৩০লক্ষ শহীদের বিনিময়ে এই স্বাধীনতা অর্জন করেছে। আজ ১৬ ই ডিসেম্বর, এ দিনটিকে কেন্দ্র করে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস।চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন , স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ-যুবলীগ, পুলিশ প্রশাসন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচি পালন করেছেন।
সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার  তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচির সূচনা  হয়।পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এছাড়া রহনপুর মুক্তাশা হল রোডে অবস্থিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সন্ধ্যায় ভার্চুয়াল মাধ্যমে উপজেলা সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং উপজেলা অডিটোরিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনের কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।
উপজেলা প্রশাসনের কর্মসূচিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, সহকারী কমিশনার( ভূমি) শাহরিযার নজির,ওসি উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ হোসেন সহ সরকারি কর্মকর্তা ও কর্মচারী এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ